সর্বশেষ

চতুর্দিক থেকে প্রচুর ষড়যন্ত্র করা হচ্ছে বিদেশে বসে: শামীম ওসমান

প্রকাশ :


/ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন একেএম শামীম ওসমান /

২৪খবরবিডি: 'নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা বলেছেন চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। চতুর্দিক শব্দটি আমাদের বুঝতে হবে। এই একটা লাইনে আমরা টের পাই। শেখ হাসিনা হচ্ছেন বাংলাদেশের বাচ্চাদের আগামী দিনের ভবিষ্যৎ।'

বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। বিদেশের মাটিতে বসে প্রচুর ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি আরও বলেন, পাশের দেশে নয় একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে। যারা বাংলাদেশে বসে প্রগতিশীল প্রগতিশীল কথা বলছে তারা চরম প্রতিক্রিয়াশীলদের সাথে ওখানে বসে মিটিং করছেন। ইউরোপীয়ান কান্ট্রি এবং মধ্যপ্রাচ্যের বাংলাদেশি কিছু লোক মিলে তারা ওখানে টাকা কালেকশন করছেন। প্রচুর টাকা তারমধ্যে একটা অংশের টাকা বাংলাদেশে ঢুকে গেছে। এই টাকাগুলো জোগাড় হচ্ছে ১৬ জুনের মতো বোমা হামলার ঘটনা ঘটানোর জন্য। ভেতরে এবং বাইরে। একটা অস্থিতিশীল রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার চেষ্টা হচ্ছে। একটা সন্ত্রাসী কার্যকলাপ চালানোর চেষ্টা হচ্ছে। এমনো হতে পারে তাদের দলের সবাই এটা জানে তা নয়।  


-শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ এলজিইডি ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন শামীম ওসমান। প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, আগামী ১ থেকে ৪ মাসের মধ্যে বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের জন্য প্রচণ্ড গতিতে তারা এমনকি বাইরের দেশ থেকে এসে আশ্রয় নেয়া কিছু শক্তিকে তারা ব্যবহার করছে। দেশটা অস্থিতিশীল হলে কি আমি একা ক্ষতিগ্রস্ত হবো? আমাদের সকলের বংশধররা ক্ষতিগ্রস্ত হবেন। শেখ হাসিনাকে আগামীর জন্য দরকার।

চতুর্দিক থেকে প্রচুর ষড়যন্ত্র করা হচ্ছে বিদেশে বসে: শামীম ওসমান

-তিনি আরও বলেন, একের পর এক ধাক্কায় পৃথিবী আজ টালমাটাল। আমি অবাক হই যখন জাতীয় পর্যায়ের রাজনীতিবিদরা বলেন, বাংলাদেশ কিছুদিন পর শ্রীলঙ্কা হয়ে যাবে। বাংলাদেশ যদি শ্রীলঙ্কা হয় একজন রাজনীতিবিদ হিসেবে তো খুশি হবার কিছু নেই। রাজনীতিবিদ হিসেবে তারাই খুশি হয় যারা রাজনীতির নামে মানুষ পুড়িয়ে মারে।
 

'শামীম ওসমান বলেন, টার্গেট তারাই হয় যারা বুঝে বেশী, যারা প্রতিরোধ করে বেশী। ঢাকার খুব কাছেই নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ অতীতে ভূমিকা রেখেছে, এখনো রাখছে এবং আগামীতেও ব্যাপকভাবে রাখবে। যারা ষড়যন্ত্র করছেন দেশে-বিদেশে এবং ভাবছেন সফল হবেন তাদের উদ্দেশে বলতে চাই, শয়তান সারাজীবন শয়তানি করে যাবে কিন্তু সে সৃষ্টিকর্তার সাথে পারে না। আপনারাও পারবেন না কারণ শেখ হাসিনার উপর আলাহর রহমত আছে। আমরাও জবাব দেয়ার জন্য প্রস্তুত আছি এবং সামনে খুব কঠিনভাবে জবাব দেয়া হবে। যতই গর্তে লুকিয়ে যান আর মনে করেন আমাদের সাথেই তো মিলেমিশে আছেন, ছত্রছায়ায় আছেন-যত গভীরেই যান গর্তের ভেতর হাত ঢুকিয়ে বিষাক্ত সাপগুলোকে বের করা হবে যেন আমাদের আগামী দিনের ভবিষ্যৎদের আফসোস করতে না হয়।'


-এ সময় জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, এলজিইডি'র নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Share

আরো খবর


সর্বাধিক পঠিত